কেন কারিনার এত সস্তা পোশাক?

ক্রাইম প্রতিদিন : বলিউডের ‘নবাবপত্নী’ ও প্রথম সারির তারকা কারিনা কাপুর খান। তাঁর গায়ে হামেশাই দামি পোশাক দেখা যায়। সম্প্রতি এই বলিউড সুন্দরীকে দেখা গেছে খুবই সস্তা পোশাকে। আর এই পোশাকের দাম শুনলে চোখ কপালে উঠতে বাধ্য।

কারিনা কাপুর খান ফ্যাশনসচেতন—এ কথা সবাই জানেন। এই বলিউড সুন্দরীর অঙ্গের পোশাক সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সাড়া ফেলে। এমনকি কারিনার জিম লুকও বেশ জনপ্রিয়। যেকোনো ইভেন্টে তাঁর উপস্থিতি অন্য মাত্রা এনে দেয়। এ জন্য কারিনাকে বিটাউনের ‘স্টাইলিশ বেগম’ বলা হয়। কিন্তু এবার তাঁকে খুবই সস্তার এক পোশাকে দেখা গেছে। কারিনার এই পোশাক সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ আলোচিত হয়েছে।

কিছুদিন আগে ছেলে তৈমুরের স্কুলের বার্ষিক অনুষ্ঠানে গিয়েছিলেন কারিনা কাপুর খান। এই অনুষ্ঠানে তাঁর গায়ে দামি পোশাকের পরিবর্তে দেখা যায় খুব সস্তার পোশাক। সেদিন কারিনার গায়ে ছিল এইচএন্ডএম ব্র্যান্ডের স্ট্রিপ্ট নীলরঙা র‍্যাপ পোশাক। এবার পোশাকটির দাম সত্যি অবাক করবে। বলিউডের স্টাইলিশ বেগমের এই পোশাক যে কোনো সাধারণ মানুষের নাগালের মধ্যে। নীল রঙের এই র‍্যাপ পোশাকের দাম মাত্র দেড় হাজার রুপি।

কারিনা এখন ব্যস্ত ‘গুড নিউজ’ ছবির শুটিংয়ে। এই ছবিতে তাঁর বিপরীতে আছেন অক্ষয় কুমার। এ ছাড়া তাঁকে করণ জোহরের ‘তখত’ ছবিতে দেখা যাবে। ‘তখত’ ছবিতে কারিনা কাপুর খান ‘সম্রাট শাহজাহানের কন্যা জাহানারা’র চরিত্রে অভিনয় করবেন।

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন