বগুড়ায় ৪ শিশুকে ধর্ষণ

, বগুড়া : বগুড়ার ধুনট উপজেলায় জলপাই খাওয়ানোর লোভ দেখিয়ে চার শিশুকে ধর্ষণের উঠেছে। এ ঘটনায় মঙ্গলবার এক ব্যক্তিকে করেছে । প্রাথমিক জিজ্ঞাসাবাদে ের কাছে ওই ব্যক্তি ধর্ষণের কথা স্বীকার করেছেন। আটক ব্যক্তির নাম জয়নাল আবেদীন (৫৫)। তিনি ভ্যানচালক। ধুনট উপজেলার বাসিন্দা।

পুলিশ জানিয়েছে, ঘটনার ৪ শিশুকে করে দেওয়া হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জয়নাল আবেদীনের ঢাকায় একটি পোশাক কারখানায় করেন। জয়নাল বাড়িতে থেকে এলাকায় ভ্যান িয়ে জীবিকা নির্বাহ করেন। ধর্ষণের শিকার ওই চার জয়নালের প্রতিবেশী। চার শিশুর মধ্যে দুজন তৃতীয় শ্রেণির ও দুজন প্রথম শ্রেণির ছাত্রী। অন্যান্য দিনের মতো দুপুরের দিকে তৃতীয় শ্রেণির দুই ছাত্রী জয়নালের বাড়িতে জলপাই কুড়াতে যায়। এ সময় বাড়িতে কেউ না থাকার সুযোগে জয়নাল ওই দুই শিশুকে জলপাই খাওয়ানোর লোভ দেখিয়ে ঘরের ভেতর নিয়ে ধর্ষণ করেন। এরপর রোববার দুপুরের দিকে প্রথম শ্রেণির দুই ছাত্রী জয়নালের বাড়িতে জলপাই কুড়াতে যায়। এ সময় একই কৌশলে ওই দুই শিশুকেও ধর্ষণ করেন। এ সময় তাঁরা কান্নাকাটি করলে তাদের ঘর থেকে বের করে দেন জয়নাল।

এ ঘটনার কথা চার শিশু তাদের মা-বাবাকে জানায়। পরে জয়নালের বিরুদ্ধে ব্যবস্থা নিতে শিশু চারটির মা-বাবা স্থানীয় পরিষদের (ইউপি) ের কাছে যান। ইউপি হারুন-অর রশিদের মৌখিক অভিযোগের ভিত্তিতে জয়নাল আবেদীনকে আটক করে পুলিশ।

ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অঙ্কিতা রব চৈতী বলেন, চার শিশুর শরীরে ধর্ষণের চিহ্ন আছে। তাদের প্রাথমিকভাবে চিকিৎসা চলছে।

ধুনট থানার (ওসি) ইসমাইল হোসেন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জয়নাল আবেদীন ঘটনার সত্যতা স্বীকার করেছেন। চার শিশুকে স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় থানায় পৃথক দুটি করা হবে বলে জানান ওসি।