Home / এক্সক্লুসিভ / মাদকসহ শাবি ছাত্রলীগের দুই সভাপতি আটক

মাদকসহ শাবি ছাত্রলীগের দুই সভাপতি আটক

ক্রাইম প্রতিদিন, শাবি : মাদকসহ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবি) ইউনিট ছাত্রলীগের দুই বিভাগ সভাপতিসহ মোট তিনজন পুলিশের হাতে আটক হয়েছেন।

রোববার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে গাঁজাসহ সিলেট সদরের লাক্কাতুরা মন্দিরের কাছ থেকে তাদের গ্রেফতার করা হয়েছে।

আটককৃতরা সবাই বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান খানের অনুসারী। পরে পুলিশ তাদের আদালতের কাছে হস্তান্তর করেছে।

আটককৃতরা হলেন- বিশ্ববিদ্যালয়ের ফরেস্ট্রি অ্যান্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী সাজ্জাদ হোসেন, পেট্রলিয়াম অ্যান্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ফজলে ইফাদ অনিক এবং সমাজকর্ম বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী ইফফাত আহমেদ।

এর মধ্যে সাজ্জাদ হোসেন ও ফজলে ইফাদ অনিক নিজ নিজ বিভাগ ছাত্রলীগের সভাপতির দায়িত্বে আছেন।

বিমানবন্দর থানার এসআই হাসিনা জানান, রোববার রাত সাড়ে ১১টার দিকে গাঁজাসহ সিলেট সদরের লাক্কাতুরা মন্দিরের কাছ থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছে প্রায় ১০০ গ্রাম গাঁজা পাওয়া যায়। পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে।

আটকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক জহির উদ্দিন আহমদ বলেন, এ ব্যাপারে পুলিশকে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়ার পরামর্শ দিয়েছি।

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান খান বলেন, এই বিষয়টি আমি জেনেছি। আটকের ঘটনাটি বিশ্ববিদ্যালয় থেকে দূরবর্তী এয়ারপোর্ট এলাকায় ঘটেছে। এই অভিযোগ সত্য হলে তাদের ব্যক্তিগত, এর দায়ভার ছাত্রলীগ বহন করবে না।’

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন

আপনার মতামত লিখুন......

x

Check Also

আ’লীগে এখনও মোশতাকের ভূমিকায় থাকা লোকজনকে দেখতে পাচ্ছি

ক্রাইম প্রতিদিন, ফরিদগঞ্জ : চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম দুলাল ...