Home / বাংলাদেশ / সারাদেশ / গাজীপুর প্রতিদিন / শ্রীপুরে নির্মাণ কাজে নিম্নমানের ইটের ব্যবহার

শ্রীপুরে নির্মাণ কাজে নিম্নমানের ইটের ব্যবহার

ক্রাইম প্রতিদিন, ইকবাল হোসেন : গাজীপুরের শ্রীপুর উপজেলার স্থানীয় সরকার (এলজিইডি) বিভাগের আওতাধীন শ্রীপুর উপজেলা বাউন্ডারি নির্মানের কাজে নিন্মমানের ইট ব্যবহার করার অভিযোগ পাওয়া গেছে।

শ্রীপুর স্থানীয় সরকার (এলজিইডি) বিভাগে ২০১৮-২০১৯ অর্থ সালের প্রকল্প বাস্তবায়নে টেন্ডার আহবান করলে শ্রীপুরের ঠিকাদার শেখ শফিকুল ইসলাম কাজটি পেয়ে নিন্মমানের ইটা ব্যবহার করে ব্যাপক অনিয়মে বাউন্ডারি নির্মান কাজ করছেন।

সরেজমিনে দেখা যায়, শ্রীপুর উপজেলা বাউন্ডারি নির্মান কাজে পুরাতন বাউন্ডারী ইটা সাথে পুরাতন প্লাস্টারসহ একসাথে মিশিয়ে ও পুরতান রড এবং কম দামি সিমেন্ট ব্যবহার করা হচ্ছে।

সবথেকে আশ্চর্য বিষয় হচ্ছে বৃষ্টি উপেক্ষা করে পানির উপর কলমের বেইজ ঢালাই দিচ্ছে এবং রাতের আধারে বেইজ ও সট কলম ঢালাই দিচ্ছে।যা বাউন্ডারি নির্মাণ কাজকে প্রশ্নবিদ্ধ করছে।

এ ব্যাপারে শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার শামসুল আরেফিন বলেন, আমি এ ব্যাপারে দেখে ঠিকাদার এর বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

উপজেলা প্রকৌশলী মোঃ শরিফুজ্জামান জানান, সাংবাদিকরা মশলা খায়, তারা মশলা খেয়ে কি কাজ করবে তা আমার জানা আছে। এ ব্যাপারে সে কোন বক্তব্য দিতে চায়নি।