ইনডিপেন্ডেন্টের সাংবাদিক করোনায় আক্রান্ত, কোয়ারেন্টাইনে ৪৭ সহকর্মী

  • ক্রাইম প্রতিদিন ডেস্ক
  • ২০২০-০৪-০৩ ২০:৪১:০০
image

দেশীয় বেসরকারি টেলিভিশন ইনডিপেনডেন্ট’র এক কর্মী মহামারি করোনা সংক্রমণে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে। হাসপাতালে ওই কর্মীকে চিকিৎসা দেওয়া হচ্ছে। আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে আসার জন্য ওই টিভি চ্যানেলের ৪৭ ব্যক্তিকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

আজ শুক্রবার (০৩ এপ্রিল) বিকেলে ইনডিপেনডেন্ট টিভির প্রধান নির্বাহী কর্মকর্তা ও প্রধান সম্পাদক এম শামসুর রহমান নিজের ফেসবুকে এক পোস্ট দিয়ে এ তথ্য জানান। শামসুর রহমান জানান, আক্রান্ত কর্মী দ্রুত সুস্থ হয়ে উঠছেন।

এম শামসুর রহমান বলেন, ইনডিপেনডেন্ট টিভির যে সহকর্মী আক্রান্ত হয়েছেন তিনি শেষ অফিস করেছেন গত ২৬ মার্চ। ওই রাতে তিনি মুঠোফোনে নিজের উপসর্গের কথা অফিসকে অবহিত করেন। এর পর থেকে তিনি নিজ থেকেই কোয়ারেন্টাইনে ছিলেন। এরপর পরীক্ষা করে জানা গেছে উনি ‘কোভিড–১৯’–এ আক্রান্ত। ওই কর্মীর সংস্পর্শে আসা টেলিভিশনের ৪৭ জন কর্মীকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত অন্য কোনো সহকর্মীর আক্রান্ত হওয়ার কোনো উপসর্গ দেখা দেয়নি।

এদিকে আক্রান্ত ওই সাংবাদিক বর্তমানে কুয়েত বাংলাদেশ মৈত্রী সরকারি হাসপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন আছেন। ইনডিপেনডেন্টের একজন সাংবাদিক বিষয়টি নিশ্চিত করেন।

গত ২৪ ঘণ্টায় বাংলাদেশে নতুন করে পাঁচজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে শুক্রবার অনলাইন ব্রিফিংয়ে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। এর ফলে দেশে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৬১ জনে। এ পর্যন্ত ২৬ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছে। চিকিৎসাধীন রয়েছেন ২৯ জন।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে এ পর্যন্ত ৬ জন মারা গেলেও গত ২৪ ঘণ্টায় এই ভাইরাসে কেউ মারা যাননি।

 
এ বিভাগের অন্যান্য সংবাদ