নোয়াখালীতে একরাম চৌধুরী ফাউন্ডেশনের যাত্রা শুরু

  • সালাহ উদ্দিন সুমন,নোয়াখালী:
  • ২০২০-০৪-০৫ ১৬:৫৪:০৩
image

 নোয়াখালী-০৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর নামে একরাম চৌধুরী ফাউন্ডেশনের যাত্রা শুরু হয়েছে ।  রবিবার সকালে সোনালী ব্যাংকের মাইজদী কোর্ট ব্রাঞ্চে এ ফাউন্ডেশনের নামে একটি একাউন্ট খোলা হয় যার নাম্বার ৩৮১৮২০২০০২৬৪৪ । এই একাউন্টে তিনিই সর্বপ্রথম ৫০ লক্ষ টাকা জমা দিয়ে ফাউন্ডেশনের শুভ সূচনা করেন।

এর আগে সকাল বেলায় তিনি নোয়াখালী সদর উপজেলা পরিষদে নোয়াখালীর জেলা প্রশাসক তন্ময় দাস,সদর উপজেলার চেয়ারম্যান শামছুদ্দিন জেহান,উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট শিহাব উদ্দিন শাহিন,পৌর আওয়ামীলীগ সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টুসহ অন্যান্য নেতাদের নিয়ে এক মত বিনিময় সভা করেন । সভায় দেশের চলমান পরিস্থিতি মহামারী করোনা বিষয়ে জনসচেতনতান সৃষ্টির লক্ষে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হয় এবং উদ্ভুত পরিস্থিতিতে কর্মহীন,খাদ্যহীন ঘরবন্ধীদের ত্রাণ সামগ্রী বিতরণে যেন কোন অনিয়ম না হয় সে বিষয়ে সতর্ক থাকার আহবান জানান তিনি ।

বিকেল বেলায় একরামুল করিম চৌধুরী এমপি তার ভেরিফাইড ফেইসবুক আইডি থেকে লাইভে এসে বলেন, এর আগে আমি অসহায় মানুষের জন্য ৫২ লক্ষ টাকা অনুদান দিয়েছি আজ একরাম চৌধুরী ফাউন্ডেশন খুলে এতে ৫০ লক্ষ টাকা জমা দিয়েছি যে টাকা ব্যয় হবে গরিব,দুঃখী,মেহনতী,কর্মহীন,খাদ্যহীন মানুষের জন্য । আমি অনুরোধ করবো সমাজের যে যার জায়গা থেকে এ ফাউন্ডেশনে সহযোগিতা করার জন্য ।

আমার ডাকে সাড়া দিয়ে ইতোমধ্যে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী সদর হাসপাতালের আরএমও ডাঃ সৈয়দ মহিউদ্দিন আজিমের নের্তৃত্বে ১১ জন ডাক্তার মিলে ৮ লক্ষ ১০ হাজার টাকা এই ফাউন্ডেশনে জমা দিয়েছেন ।

করোনা বিষয়ে সচেতন করে তিনি বলেন, করোনা ভাইরাস মহামারী আকার ধারণ করছে । আগামী ১০-১৫ দিন করোনা ভাইরাস ভয়ংঙ্কর রুপ নিতে পারে । এই কয়দিন আমি সবাইকে ঘরে থাকার অনুরোধ করবো । মৃত্যু সবারই হবে কিন্তু এমন মৃত্যু আমরা চাই না  । যে মৃত্যুতে জানাযা পড়া যায় না, আত্মীয় আত্মীয়ের কাছে আসতে পারে না । 

 

 
এ বিভাগের অন্যান্য সংবাদ