আনসার সদস্যকে পেটানো সেই ইউপি সদস্য গ্রেফতার

  • রাজশাহী প্রতিদিন
  • ২০২০-০৪-১১ ১৪:১৯:৩৩
ক্রাইম প্রতিদিন

রাজশাহীর দুর্গাপুরে আনসার সদস্যকে পেটানোর অভিযোগে গণকৈড় ইউনিয়ন পরিষদের সদস্য মেহের আলীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে ওই ইউপি সদস্যকে নিজ এলাকা ভবানীপুর গ্রাম থেকে গ্রেফতার করা হয়।

এ দিকে ইউপি সদস্য এবং তার ক্যাডারদের হামলায় আহত আনসার সদস্যকে সেলিম রেজাকে (৩২) দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত সেলিম রেজা ভবানিপুর গ্রামের মফিজ উদ্দিনের পুত্র।

দুর্গাপুর থানার ওসি খুরশিদা বানু কণা জানান, সরকারি নির্দেশ অনুযায়ী বৃহস্পতিবার সন্ধ্যায় গ্রাম পুলিশের সহযোগিতায় আনসার বাহিনীর সদস্যরা উপজেলার কিসমত গণকৈড় ইউনিয়নের বিভিন্ন এলাকায় মুদি দোকান ও চায়ের স্টল খোলা রাখায় সেগুলো বন্ধের জন্য দায়িত্ব পালন করছিলেন।

এ সময় ইউপি সদস্য ভবানীপুর গ্রামের বাসিন্দা মেহের আলীর ছোট ভাই আমান আলীর স্ত্রী বাড়ি সংলগ্ন মুদি দোকান খোলা রেখে পণ্য বিক্রি করছিলেন। আনসার ও গ্রাম পুলিশ সদস্যরা এ সময় দোকান বন্ধের জন্য তাকে অনুরোধ জানান।

এ ঘটনায় ক্ষিপ্ত ওই নারী তার স্বামী আমান আলীকে বিষয়টি জানান। এরপর আমান আলী ঘটনাটি তার ভাই ইউপি সদস্য মেহের আলীকে অবহিত করেন। খবর পেয়ে মেহের আলী ও তার সহযোগীরা ওই দোকানের সামনে অবস্থান নেন।

রাত সাড়ে ৯টার দিকে ডিউটি শেষ করে ওইপথ দিয়ে বাড়ি ফিরছিলেন আনসার সদস্য সেলিম রেজা। এ সময় ইউপি সদস্য মেহের আলী ও তার সহযোগীরা সেলিম রেজাকে ধরে বাঁশের লাঠি দিয়ে বেধড়ক পেটান। পরে খবর পেয়ে আনসার সদস্যরা সেলিম রেজাকে উদ্ধার করে দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

ওসি জানান, এ ঘটনায় আনসার সদস্য সেলিম রেজা শুক্রবার সকাল সাড়ে ১০টায় থানায় মামলা দায়ের করেন। এরপর দুপুর ১২টার দিকে ইউপি সদস্য মেহের আলীকে তার নিজ এলাকা থেকে গ্রেফতার করা হয়। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন


নিউজ সম্পর্কে মতামত লিখুন


 
এ বিভাগের অন্যান্য সংবাদ