স্যার বিশ্বাস করেন, আমার বাবাডা করোনায় মরে নাই

  • ক্রাইম প্রতিদিন ডেস্ক
  • ২০২০-০৪-২০ ২১:৩১:০৩
ক্রাইম প্রতিদিন

করোনা সময়ে বিশ দিনের এক শিশুর স্বাভাবিক মৃত্যু হয়েছে! তারপরও শিশুর বাবা ভয় আর আতংক নিয়ে তার আদরের ধনকে দুহাতে আকড়ে ধরে বুকের পাজড়ে মিশিয়ে ছুটে চলেছে কবরস্থানের দিকে। কয়েকজন আত্মীয় স্বজনও তার সঙ্গে। খুব সাবধানে তাদের পথ চলা। যদি কেউ বলে ফেলে করোনায় মারা গেছে এই শিশু, তা হলেতো আর রক্ষা নাই, নানা ঝামেলায় পড়তে হবে তাদের! এমন ভয়ে খুব দ্রুতই নিজ এলাকা পাড়ি দিচ্ছিলেন, এক বাবা তার মৃত শিশু সন্তানকে নিয়ে লাশ দাফন-কাফনে।

রবিবার টঙ্গীর চেরাগআলী মার্কেট সুরতরঙ্গ রোডের এমন ঘটনা ছিল এটি। করোনার আতংক কতটা ভয়াবহতায় সর্বত্র ছড়িয়ে পড়েছে তা অনেক ঘটনার এমন একটি চিত্রই সমস্ত ঘটনার ভয়াবহতা তুলে ধরছে। আমার যাত্রা পথের বিপরীত দিক থেকে আসা একটি মানুষের বুকে কিছু একটা আকড়ে ধরে তাদের দ্রুত হাঁটার অস্বাভাবিকতায় আমার সাংবাদিকতার নেশায় এমন দৃশ্যের ছবি তুলতে থাকি আমি।

এমন করে কি নিয়ে যাওয়া হচ্ছে, তাদের কাছে আমার এমন প্রশ্ন করতেই, ভয় আর আতংকে জড়সড় হয়ে থমকে দাড়িয়ে শিশুর বাবা বলতে লাগলো, স্যার আমার ২০ দিনের বাচ্চা করোনায় মরে নাই! আমার সাথে যারা আছে তাদের জিগান স্যার, আমি হাছা কইছি, না মিছা কইছি! স্যার বিশ্বাস করেন, আমার বাবাডা করোনায় মরে নাই স্যার!

নিউজটি শেয়ার করুন


নিউজ সম্পর্কে মতামত লিখুন


 
এ বিভাগের অন্যান্য সংবাদ