ফোন পেলেই ত্রাণ নিয়ে ছুটে যান যুবদল সভাপতি মিলন!

  • আলমগীর হোসেন
  • ২০২০-০৪-২৩ ২১:০০:৩৪
image

 করোনাভাইরাস মহামারি আকারে বিশ্বে ছড়িয়ে পড়েছে। বাংলাদেশও এর বাইরে নয়। এই দুর্যোগে বিভিন্ন শ্রেণি-পেশার অনেকেই অসহায়দের পাশে দাঁড়িয়েছেন। বেশিরভাগ মানুষই এখন ঘরবন্দি। তার মধ্যে প্রতিদিন বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। মৃতের সংখ্যাও একটু একটু করে বেড়ে চলেছে। 

আর এই করোনা দুর্যোগে ব্যাতিক্রমী মানব সেবা করে যাচ্ছেন রাজধানীর কাফরুল থানা যুবদলের নেতারা। পবিত্র মাহে রমজান উপলক্ষে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী দিচ্ছেন তারা।

যারা কারো কাছে হাত পাততে পারছেন না বা কোনো সহযোগিতা চাইতে পারছেন না তাদের ফোন পেয়েই কাফরুল থানা যুবদলের সভাপতি শরিফুল ইসলাম মিলনের ব্যক্তিগত পক্ষ থেকে তাদের বাসায় পৌঁছে দেয়া হচ্ছে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী।

আর যা হয়ে উঠেছে ব্যাতিক্রমী মানব সেবা। আর এসব কাজে সহযোগীতা করে যাচ্ছেন কাফরুল থানা যুবদলের সকল নেতা কর্মীরা।

এবিষয়ে কাফরুল থানা যুবদলের সভাপতি শরিফুল ইসলাম মিলন ক্রাইম প্রতিদিনকে বলেন, এই কাজে অনবরত শ্রম দিয়ে যাচ্ছেন আমার ভালোবাসার ছোট ভাইয়েরা। এই প্রক্রিয়া অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের মত সাধারণ মানুষের জন্য অনবরত কাজ করে যাব আমার জন্য দোয়া করবেন। মহান আল্লাহ পাক আমাদের সকলকে সুস্থ রাখুক হেফাজত রাখুক। এছাড়া এই করোনা পরিস্থিতিতে সবাই বাসায় থাকুন, নিরাপদ দূরত্ব বজায় রাখুন এবং সুস্থ থাকুন।

 
এ বিভাগের অন্যান্য সংবাদ