কুষ্টিয়ায় আরো ২ চিকিৎসক করোনায় আক্রান্ত

  • কুষ্টিয়া প্রতিনিধি
  • ২০২০-০৪-২৮ ১৩:১৬:৩৮
image

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরো দুজন চিকিৎসকের করোনা পজিটিভ। আজ মঙ্গলবার সকালে তাদেরকে হোম কোয়ারেন্টিনে পাঠিয়ে বাড়ি দুটি লকডাউন করা হয়েছে। তারা হলেন উপসহকারী মেডিক্যাল অফিসার আব্দুল কাদের উজ্জল এবং শাহানা খাতুন। এর আগে এই হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. রাকিব আল ইমরান করোনা পজিটিভ ছিল। এ নিয়ে ভেড়ামারা উপজেলায় ৩ চিকিৎসক আক্রান্ত হলেন।

চিকিৎসকরা জানান, গত ২৩ এপ্রিল ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. রাকিব আল ইমরান করোনা পজিটিভ হলে হাসপাতালের ৪ চিকিৎসকসহ ১৫ জনকে হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়। লকডাউন করা হয় শহরের ২টি ডায়াগনস্টিক সেন্টার। এরপর আক্রান্ত হলেন ওই হাসপাতালের আরো দুই চিকিৎসক। তারা হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত ছিলেন। গত ২৬ এপ্রিল তাদের নমুনা সংগ্রহ করা হয়েছিল। এ ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছে স্বাস্থ্য কমপ্লেক্সের ১২ জন চিকিৎসক, ২২ জন নার্সসহ ৬৫ জন স্টাফ।

ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফ জানিয়েছেন, ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দুজন সহকারী মেডিক্যাল অফিসার করোনা পজিটিভ। তাদেরকে হোম কোয়ারেন্টিন নিশ্চিত করে বাড়ি ২টি লকডাউন করা হয়েছে। তিনি আরো জানান, তাদের সংস্পর্শে আসা চিকিৎসক, স্টাফ এবং রোগীদের শনাক্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

নিউজটি শেয়ার করুন


নিউজ সম্পর্কে মতামত লিখুন


 
এ বিভাগের অন্যান্য সংবাদ