‘ওসব খুব খারাপ কাজ’ বলা মুরুব্বির গোডাউনেই টিসিবির তেল!

  • চট্টগ্রাম প্রতিনিধি
  • ২০২০-০৪-৩০ ১৫:২৮:৫৯
ক্রাইম প্রতিদিন

‘আজ এক মুরুব্বির গোডাউন পরিদর্শনের সময় জানতে চাইলাম, টিসিবির পণ্য বিক্রি করেন? জবাবে তিনি বললেন, নাতো! ওসব খুব খারাপ কাজ। অথচ সেই গোডাউনেই মিলেছে বিভিন্ন ব্র্যান্ডের টিসিবির ২২৭ লিটার তেল!’

কথাগুলো বলছিলেন চট্টগ্রামের হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন।

আজ বুধবার (২৯ এপ্রিল) উপজেলার এনায়েতপুর বাজারের মুনিয়া পুকুর পাড় এলাকায় অভিযান চালিয়ে ওই দোকান মালিককে জরিমানা করা হয়।

নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন বলেন, প্রতি বছর রমজানের শুরু থেকেই বাজার মনিটরিং করি। এবার করোনা প্রাদুর্ভাবের কারণে আরও সজাগ। উপজেলার এনায়েতপুর বাজার এলাকায় এক দোকানির গোডাউন পরিদর্শনের সময় দেখলাম এক কোনায় বেশকিছু তেলের বোতল, যেগুলোতে টিসিবির সিল রয়েছে। দোকানে ফিরে তার কাছে জানতে চাইলাম, টিসিবির পণ্য বিক্রি করেন? জবাবে তিনি বললেন, ‘নাতো! ওসব খুব খারাপ কাজ’। তখনই বুঝে গেলাম তিনি মিথ্যা বলছেন।

রুহুল আমিন বলেন, পরে ওই গোডাউনে অভিযান চালিয়ে বিভিন্ন ব্র্যান্ডের টিসিবির ২২৭ লিটার তেল জব্দ করা হয়। এর মধ্যে রয়েছে- ভিউলা ব্র্যান্ডের ২ লিটারের ৩১টি, ৫ লিটারের ৩টি, পুষ্টি ব্র্যান্ডের ২ লিটারের ৪৫টি ও ৫ লিটারের ১২টি।

তিনি জানান, দোকানের মালিক আবুল কালাম দোষ স্বীকার করায় তাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া অবৈধভাবে মজুত করা টিসিবির পণ্যগুলো জব্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন


নিউজ সম্পর্কে মতামত লিখুন


 
এ বিভাগের অন্যান্য সংবাদ