নেত্রকোনায় উপজাতি প্রতিবন্ধী যুবতী ধর্ষিত, ধর্ষক গ্রেফতার

  • ক্রাইম প্রতিদিন ডেস্ক
  • ২০২০-০৫-০৫ ১৫:২৭:১২
ক্রাইম প্রতিদিন

নেত্রকোনার দুর্গাপুরে এক প্রতিবন্ধী উপজাতি যুবতীকে (২৬) ধর্ষনের অভিযোগে পুলিশ অভিযুক্ত ধর্ষক প্রবীর দেবনাথকে (৩৫) সোমবার গভীর রাতে তার বাড়ী থেকে গ্রেপ্তার করেছে। গ্রেফতারকৃত প্রবীরকে মঙ্গলবার আদালতে সোপর্দ করলে বিজ্ঞ বিচারক তার জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ প্রদান করেন।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, নেত্রকোনা জেলার দুর্গাপুর পৌরসভার পূর্ব উৎরাইল এলাকার শারীরিক প্রতিবন্ধী এক যুবতীকে বাড়ীতে রেখে সোমবার সকালে তার মা ডাক্তার দেখাতে যায়। এ সময় যুবতীর বাবাও বাড়িতে না থাকার সুযোগে একই গ্রামের মৃত রমনী দেবনাথের ছেলে প্রবীর দেবনাথ ওই প্রতিবন্ধি যুবতীকে ফুসলিয়ে ধর্ষণ করে। পরে তার মা বাড়িতে ফিরে আসলে যুবতী বিষয়টি তাকে খুলে বলে। এ ঘটনায় ধর্ষিতার বাবা বাদী হয়ে সোমবার রাতেই দুর্গাপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। 

এ ব্যাপারে দূর্গাপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মামলার প্রেক্ষিতে পুলিশ সোমবার গভীর রাতে অভিযান চালিয়ে অভিযুক্ত ধর্ষক প্রবীর দেবনাথকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে। পুলিশ গ্রেফতারকৃত ধর্ষককে মঙ্গলবার সকালে আদালতে ও ধর্ষিতা যুবতীকে ডাক্তারী পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন


নিউজ সম্পর্কে মতামত লিখুন


 
এ বিভাগের অন্যান্য সংবাদ