শ্রীপুরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

  • ইকবাল হোসেন, গাজীপুর
  • ২০২০-০১-০৮ ১৪:২৩:৫৯
image

গাজীপুরের শ্রীপুরে বরমী ইউনিয়নের যুবলীগের সভাপতি পদপ্রার্থী জাকির হোসেন মোড়ল এর পক্ষ থেকে দুস্থ্য, অসহায়, শীতার্ত মানুষের মুখে হাসি ফুটানোর জন্য তাদের মাঝে উষ্ণতা ছড়ানোর জন্য এলাকায় বাড়ি বাড়ি গিয়ে কম্বল ও শীতবস্ত্র বিতরন করেছেন।

গত দু'দিনে বরমী ইউনিয়নের পাইটালবাড়ি, নিহালিয়া, কেন্দুয়া, কাশিতলী, লাকচতল ঠাকুরতলা,বালিয়াপাড়া, বরমী, বরামা, ভিটিপাড়া গ্রামে কয়েকশত কম্বল বিতরণ করেছেন। এসময় তিনি সাংসদ সবুজের হয়ে  বর্তমান সরকারের বিভিন্ন  উন্নয়নের চিত্র ও ভবিষৎ কর্মপরিকল্পনা গ্রামের সাধারণ মানুষের মাজে তুলে ধরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাংসদ সবুজের জন্য দোয়া প্রার্থনা করেন।

এই তীব্র শীতে এলাকার গরীব, অসহায় প্রতিবন্ধী, শীতার্ত মানুষ কম্বল পেয়ে আনন্দে আত্ব্যহারা হয়ে তাকে জড়িয়ে ধরে কান্না করতে ও দেখা গেছে অনেককে।পাইটালবাড়ি গ্রামে কম্বল বিতরণের সময় তার দৃষ্টি এড়ায়নি সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত মৃত আক্তার হোসেনের সন্তান অসহায় হতদরিদ্র টুকু মিয়ার বিষয়টিও। তার চিকিৎসার জন্য বেশ কিছু টাকার প্রয়োজন, এলাকাবাসী বেশ কিছু টাকা ব্যবস্থা করেছে জানতে পেরে যুবলীগ নেতা জাকির হোসেন মোড়ল বাকী টাকা দিয়ে তার চিকিৎসা করার আশ্বাস দেন।

জাকির হোসেন মোড়ল জানান, আমি বরাবরই আমার সাধ্যমতো গরীবদুঃখীদের পাশে থেকে তাদের দুঃখ সুখ ভাগ করে নেওয়ার চেষ্টা করি,  বিগত কয়েক বছর যাবৎ এলাকার গরীব দুঃখীদের মাঝে বিভিন্ন সময় বিভিন্নভাবে বিশেষ করে তীব্র শীতে শীতবস্ত্র বিতরণ করে আসছি, বর্তমান সাংসদ মুহাম্মদ ইকবাল হোসেন ভাইয়ের এলাকার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা, ও তার সাথে কথা বলে অনুপ্রানীত হয়ে এবার আমার নিজ গ্রামসহ এটাকে আরেকটু সম্প্রসারিত  করে বরমী ইউনিয়নের প্রত্যেকটি গ্রামে কম্বল বিতরনের উদ্যোগ গ্রহণ করি, ইতিমধ্যে অধিকাংশ গ্রামে কম্বল বিতরণ করতে সক্ষম হয়েছি, আজ ও আগামীকালের মধ্যে বাকী গ্রামগুলোতে কম্বল বিতরন করে শেষ করতে পারবো ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন


নিউজ সম্পর্কে মতামত লিখুন


 
এ বিভাগের অন্যান্য সংবাদ