তারেক রহমানের সঙ্গে বিএনপির বিভাগীয় সাংগঠনিক নেতাদের বৈঠক

  • ক্রাইম প্রতিদিন ডেস্ক
  • ২০২০-০৬-১০ ২৩:৫৩:০০
image

বিএনপি'র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গে ভার্চুয়াল বৈঠক করেছেন দলটির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও সহ-সাংগঠনিক সম্পাদকরা। আজ বুধবার বিকাল সাড়ে পাঁচটা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত এ ভার্চুয়াল বৈঠক অনুষ্ঠিত হয়।

দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের সঙ্গে আজ পাঁচটি বিভাগীয় সাংগঠনিক ও সহ-সাংগঠনিক নেতারা বৈঠক করেন। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স।

ভার্চুয়াল আলোচনায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদও অংশ নেন।

এমরান সালেহ প্রিন্স বলেন, উনি (তারেক রহমান) দেশের করোনা পরিস্থিতিতে দলের কার্যক্রম এবং দেশে যেভাবে করোনায় মানুষ আক্রান্ত হচ্ছে এ নিয়ে ভবিষ্যৎ কর্মসূচি সম্পর্কে জানতে চেয়েছেন। আমরা আমাদের সকল কার্যক্রমসহ সার্বিক বিষয়ে ওনাকে অবহিত করেছি। উনি আমাদের ধন্যবাদ দিয়েছেন।

প্রিন্স আরো বলেন, দেশে এমন একটা পরিস্থিতি তৈরি হয়েছে যে, এখন মানুষকে বাঁচানো হচ্ছে প্রথম কাজ।

মানুষ আক্রান্ত হচ্ছে, মারা যাচ্ছে, কিন্তু এতে সরকারের কোনো ভ্রুক্ষেপ নেই। মহামারির এই সময়ে কিভাবে মানুষের পাশে দাঁড়ানো যায়, মানুষের উপকার করা যায় এ বিষয়ে আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান দিকনির্দেশনা দিয়েছেন।

নিউজটি শেয়ার করুন


নিউজ সম্পর্কে মতামত লিখুন


 
এ বিভাগের অন্যান্য সংবাদ