সাংবাদিক আবুল কালাম আজাদ পরিকল্পিত ষড়যন্ত্রের স্বীকার : মাইনুল ইসলাম পলাশ

  • ক্রাইম প্রতিদিন ডেস্ক
  • ২০২০-০৬-২০ ০৫:১৯:৫৩
ক্রাইম প্রতিদিন

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম BMSF এর কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ ক্রাইম রিপোর্টারস সোসাইটির সাধারণ সম্পাদক, জাতীয় দৈনিক আলোকিত সকাল পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক এবং অনলাইন এডিটরস কাউন্সিলের কার্যকরী সভাপতি আবুল কালাম আজাদের বিরুদ্ধে মিথ্যা অপবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ক্রাইম প্রতিদিন পত্রিকার সম্পাদক ও অপরাধ মুক্ত বাংলাদেশ চাই (অমুবাচা) সংগঠনের চেয়ারম্য্যান এ জেড এম মাইনুল ইসলাম পলাশ।

শুক্রবার (১৯/০৬/২০) এক বিবৃতিতে তিনি বলেন, শ্রদ্ধেয়ভাজন, সিনিয়র সাংবাদিক আবুল কালাম আজাদ ভাই পরিকল্পিত ষড়যন্ত্রের স্বীকার। আবুল কালাম আজাদ ভাইকে আমি ব্যক্তিগত ভাগে যতটুকু চিনি এবং জানি তিনি সততা, নিষ্ঠা, সত্যপরায়নতা ও অন্যায়কারীর বিরুদ্ধে সোচ্চার, তিনি সত্য নিষ্ঠাবান সাংবাদিকদের অহংকার, অপসাংবাদিকতার বিরুদ্ধের রুখে দাড়ানোর সাহসী যোদ্ধা।

তিনি আরো বলেন, আবুল কালাম আজাদ ভাইয়ের নাম ও দৈনিক সময়ের আলো পত্রিকার পদবী ব্যবহার করে যেই ফোন নম্বরে বিভিন্ন মহল থেকে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে তা পরিকল্পিত ষড়যন্ত্র ও অপপ্রচার, কারন ঐ একই ফোন নম্বর ব্যবহার করে বিগত দিনেও দৈনিক মানব জমিন পত্রিকার পদবী ব্যবহার করে সোচ্চার ছিল এই চক্র (মোবাইল নাম্বার দিয়ে প্রতারনা)। যা ইতিমধ্যে প্রমানিত হয়ে গেছে। সুতরাং সাংবাদিক আবুল কালাম আজাদ ভাইয়ের বিরুদ্ধে পরিকল্পিত ষড়যন্ত্র ও অপপ্রচারের সাথে জড়িতদের বিরুদ্ধে দ্রুত আইনানুগ ব্যবস্থা নেয়ার দাবি জানাচ্ছি।

নিউজটি শেয়ার করুন


নিউজ সম্পর্কে মতামত লিখুন


 
এ বিভাগের অন্যান্য সংবাদ