স্বাস্থ্য মন্ত্রণালয়ের ২০ জনের করোনা টেস্টে ১৭ জনই পজেটিভ

  • ক্রাইম প্রতিদিন ডেস্ক
  • ২০২০-০৬-২১ ১৭:৩৪:৫০
image

 স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের ২০ জন কর্মকর্তা-কর্মচারীর করোনা টেস্টের জন্য নমুনা নেয়া হয়েছিল গত বৃহস্প্রতিবার। আজ রোববার সেই টেস্টের রিপোর্ট এলে দেখা যায়, ২০ জনের মধ্যে ১৭ জনই করোনা পজেটিভ। ফলে এ নিয়ে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে এক মহা আতংক দেখা দিয়েছে। 

জানা গেছে, সচিবের দফতরের ৬ জন কর্মচারীর মধ্যে শুধুমাত্র কৃঞ্চার করোনা টেস্টে নেগেটিভ রিপোর্ট পাওয়া গেছে। এছাড়া বাকি ৫ জনেরই করোনা পজেটিভ। উল্লেখ্য, স্বাস্থ্যসচিব মো আবদুল মান্নানের স্ত্রী কামরুন নাহার করোনায় আক্তান্ত হয়ে গত ১৩ জুন দিবাগত রাতে ইন্তেকাল করেন। সেই থেকে সচিব আবদুল মান্নান বাসায় আইসোলেশনে আছেন। 

বৃহস্প্রতিবারের করোনা টেস্টে মন্ত্রণালয়ের অন্য যে দু’জনের নেগেটিভ রিপোর্ট এসেছে তারা হলেন পার-২ শাখার উপসচিব শারমিন আক্তার জাহান এবং ওই শাখার প্রশাসনিক কর্মকর্তা জাহিদ। হাসপাতাল-২ শাখার উপসচিব আবু রায়হান গত রমজানের সময়ও করোনায় আক্রান্ত হয়েছিলেন। ঈদের পর করোনা টেস্টে নেগেটিভ রিপোর্ট আসায় সেই থেকে তিনি অফিস করছেন। কিন্তু বৃহস্প্রতিবারের করোনা টেস্টে এখন আবার তার পজেটিভ রিপোর্ট এসেছে। প্রশাসন-২ শাখার উপসচিব আবদুস সালামেরও করোনা পজেটিভ ধরা পড়েছে। 

 
এ বিভাগের অন্যান্য সংবাদ