ক্রাইম প্রতিদিনের উদ্যোগে ৫৮৪ জনের মাঝে করোনার প্রতিরোধক বিতরণ

  • ক্রাইম প্রতিদিন ডেস্ক
  • ২০২০-০৬-২৩ ০১:৫৩:০১
image

রাজধানীর কাফরুল/ভাষানটেক/ মিরপুর/ক্যান্টনমেন্ট থানার আওতাধীন ব্যবসায়ী ও সাধারণ লোকদের মাঝে ক্রাইম প্রতিদিন পত্রিকার উদ্যোগে কোভিট -১৯ করোনা ভাইরাস প্রতিরোধক আরসেনিকাম অ্যালবাম ৩০ (Arsenicum Album 30) বিনামূল্যে বিতরণ করা হয়েছে।

গত ৫ দিন (১৮/১৯/২০/২১/২২-০৬-২০২০ইং) দুপর ২ ঘটিকা থেকে রাত ৮টা পর্যন্ত ক্রাইম প্রতিদিন পরিবারের সদস্যরা ঘুরে ঘুরে কাফরুল/ভাষানটেক/ মিরপুর থানার আওতাধীন ব্যবসায়ী ও সাধারণ লোকদের মাঝে (কাফরুলে ২২৮ জন, ভাষানটেকে ১৬৮ জন, মিরপুরে ১৭৬ জন, ক্যান্টনমেন্টে ১২জন = মোট ৫৮৪ জন) শারীরিক ও সামাজিক দুরুত্ব বজায় রেখে বিনামূল্যে এই হোমিওপ্যাথিক ঔষধ (Arsenicum Album 30) বিতরণ করেন।
 
আরও পড়ুন : ক্রাইম প্রতিদিনের উদ্যোগে কাফরুলে করোনা প্রতিরোধক বিনামূল্যে বিতরণ

এ সময় উপস্থিত ছিলেন ক্রাইম প্রতিদিন পত্রিকার সম্পাদক ও অপরাধ মুক্ত বাংলাদেশ চাই (অমুবাচা) সংগঠনের চেয়ারম্য্যান এ জেড এম মাইনুল ইসলাম পলাশ। সাথে ছিলেন ক্রাইম প্রতিদিন পত্রিকার প্রধান সহ-সম্পাদক মোঃ ইব্রাহীম গাজী, ক্রাইম প্রতিদিন পত্রিকার কাফরুল থানা প্রতিনিধি মোঃ সালাউদ্দীন আহম্মেদ ও ক্রাইম প্রতিদিন পত্রিকার ভাষানটেক থানা প্রতিনিধি মোঃ হাবিবুর রহমান।

ক্রাইম প্রতিদিন পত্রিকার সম্পাদক ও অপরাধ মুক্ত বাংলাদেশ চাই (অমুবাচা) এর চেয়ারম্য্যান এ জেড এম মাইনুল ইসলাম পলাশ বলেন, আমাদের এই উদ্দোগ অব্যাহত থাকবে, পর্যাক্রমে রাজধানীর সকল থানায় এই কার্যক্রম চলবে।

আরও পড়ুন : ভাষানটেকে ক্রাইম প্রতিদিনের উদ্যোগে করোনার প্রতিরোধক বিনামূল্যে বিতরণ

উল্লেখ্য, ক্রাইম প্রতিদিন পত্রিকার উদ্যোগে কোভিট -১৯ করোনা ভাইরাস প্রতিরোধক আরসেনিকাম অ্যালবাম ৩০ (Arsenicum Album 30) বিনামূল্যে বিতরণে সহযোগিতা করেন, ডাঃ মোঃ আশরাফুল ইসলাম ডি,এইচ,এম,এস (ঢাকা), বি.এইচ.বি রেজিঃ নং ৩২৬৬৭ (সত্ত্বাধিকারী ব্রাদার্স হোমিও ফার্মেসি, ঠাকুরগাঁও)।

 
এ বিভাগের অন্যান্য সংবাদ