ক্রাইম প্রতিদিনের উদ্যোগে ৫৮৪ জনের মাঝে করোনার প্রতিরোধক বিতরণ

  • ক্রাইম প্রতিদিন ডেস্ক
  • ২০২০-০৬-২৩ ০১:৫৩:০১
ক্রাইম প্রতিদিন

রাজধানীর কাফরুল/ভাষানটেক/ মিরপুর/ক্যান্টনমেন্ট থানার আওতাধীন ব্যবসায়ী ও সাধারণ লোকদের মাঝে ক্রাইম প্রতিদিন পত্রিকার উদ্যোগে কোভিট -১৯ করোনা ভাইরাস প্রতিরোধক আরসেনিকাম অ্যালবাম ৩০ (Arsenicum Album 30) বিনামূল্যে বিতরণ করা হয়েছে।

গত ৫ দিন (১৮/১৯/২০/২১/২২-০৬-২০২০ইং) দুপর ২ ঘটিকা থেকে রাত ৮টা পর্যন্ত ক্রাইম প্রতিদিন পরিবারের সদস্যরা ঘুরে ঘুরে কাফরুল/ভাষানটেক/ মিরপুর থানার আওতাধীন ব্যবসায়ী ও সাধারণ লোকদের মাঝে (কাফরুলে ২২৮ জন, ভাষানটেকে ১৬৮ জন, মিরপুরে ১৭৬ জন, ক্যান্টনমেন্টে ১২জন = মোট ৫৮৪ জন) শারীরিক ও সামাজিক দুরুত্ব বজায় রেখে বিনামূল্যে এই হোমিওপ্যাথিক ঔষধ (Arsenicum Album 30) বিতরণ করেন।
 
আরও পড়ুন : ক্রাইম প্রতিদিনের উদ্যোগে কাফরুলে করোনা প্রতিরোধক বিনামূল্যে বিতরণ

এ সময় উপস্থিত ছিলেন ক্রাইম প্রতিদিন পত্রিকার সম্পাদক ও অপরাধ মুক্ত বাংলাদেশ চাই (অমুবাচা) সংগঠনের চেয়ারম্য্যান এ জেড এম মাইনুল ইসলাম পলাশ। সাথে ছিলেন ক্রাইম প্রতিদিন পত্রিকার প্রধান সহ-সম্পাদক মোঃ ইব্রাহীম গাজী, ক্রাইম প্রতিদিন পত্রিকার কাফরুল থানা প্রতিনিধি মোঃ সালাউদ্দীন আহম্মেদ ও ক্রাইম প্রতিদিন পত্রিকার ভাষানটেক থানা প্রতিনিধি মোঃ হাবিবুর রহমান।

ক্রাইম প্রতিদিন পত্রিকার সম্পাদক ও অপরাধ মুক্ত বাংলাদেশ চাই (অমুবাচা) এর চেয়ারম্য্যান এ জেড এম মাইনুল ইসলাম পলাশ বলেন, আমাদের এই উদ্দোগ অব্যাহত থাকবে, পর্যাক্রমে রাজধানীর সকল থানায় এই কার্যক্রম চলবে।

আরও পড়ুন : ভাষানটেকে ক্রাইম প্রতিদিনের উদ্যোগে করোনার প্রতিরোধক বিনামূল্যে বিতরণ

উল্লেখ্য, ক্রাইম প্রতিদিন পত্রিকার উদ্যোগে কোভিট -১৯ করোনা ভাইরাস প্রতিরোধক আরসেনিকাম অ্যালবাম ৩০ (Arsenicum Album 30) বিনামূল্যে বিতরণে সহযোগিতা করেন, ডাঃ মোঃ আশরাফুল ইসলাম ডি,এইচ,এম,এস (ঢাকা), বি.এইচ.বি রেজিঃ নং ৩২৬৬৭ (সত্ত্বাধিকারী ব্রাদার্স হোমিও ফার্মেসি, ঠাকুরগাঁও)।

নিউজটি শেয়ার করুন


নিউজ সম্পর্কে মতামত লিখুন


 
এ বিভাগের অন্যান্য সংবাদ