আতঙ্কে দিন কাটছে পাকুন্দিয়ার অসহায় মঞ্জুর মিয়ার পরিবার

  • ইকবাল হোসেন
  • ২০২০-০৬-২৭ ১৬:১৩:৩৮
Crime Protidin, Bangla News, Crime News, Breaking News, Politics, Economies, National, International, Sports, Entertainment, Lifestyle, Tech, Education, Photo, Video

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় চর আলগী গ্রামের অসহায় মুঞ্জুর ভুগছেন বিচারহীনতায়, মামলা করে হুমকির মুখে চরম আতঙ্কে ও নিরাপত্তাহীনতায় দিন কাটাচ্ছে তার পরিবারের লোকজন। 

মামলার সূত্র ও মুঞ্জুর জানান,গত ২৩ ই মে সকাল ৯ টায় স্থানীয় সন্ত্রাসী মোস্তফা ও তার বাহিনী মঞ্জুর বাড়িতে ঢুকে রামদা ও দারালো চাপাতি দিয়ে বাড়িতে থাকা মঞ্জুর  ও তার স্ত্রী রোশেদা এবং তার এক ছেলে ও দুই মেয়ের উপর আক্রমণ করে জখম করে এবং বাড়ি থেকে জোর পূর্বক বের করে দেয়।এসময় মোস্তফা ও তার সন্ত্রাস বাহিনী মুঞ্জুর বাড়িতে থাকা সাতটি ছাগল দুটি ষাঁড় গরু ও একটি গাভী এবং একটি জমি চাষ করার টাকট্টার, এবং ঘড়ের ভিতরে  থাকা টাংগের তালা ভেঙে দুই লক্ষ টাকা মূল্যের স্বর্ণালংকার এবং নগত দুই লক্ষ আশি হাজার টাকা লোট করে নিয়ে যায়।

আরও জানা গেছে, বাড়িঘর কুপিয়ে লণ্ডভণ্ড করে চলে যায় সন্ত্রাস বাহিনী।এই ঘটনায় ভুক্তভোগী মঞ্জুর মিয়ার বড় ভাই মানিক মিয়া  কিশোরগঞ্জের পাকুন্দিয়ার চরআলগী গ্রামের মো. রুপা মিয়ার সন্তান মোস্তফা  (৪৫),মুক্তার (৩৫) একই গ্রামের সুরুজ মিয়ার সন্তান জিয়া উদ্দিন (৩৫),নূর উদ্দিন (২৬),আলতাব উদ্দিন (২২),আবু হোসেন (৩৮) পিতা মির্জালী বদরুলহোসেন (২৫) পিতা শহিদ উল্লাহ , রিফাদ (২০) পিতা আফাজ উদ্দিন, আলশামীম (১৯)পিতা  সোহরাব উদ্দিন  এদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং-১৮/৫৯।

মামলা দায়ের করার পর থেকে মোস্তফা ও তার সন্ত্রাস বাহিনী মানিক মিয়াকে মামলা তুলে নেওয়ার জন্য তার ও তার পরিবারের লোকজনকে খুন মিথ্যা মামলা ও বিভিন্নভাবে ক্ষয়ক্ষতির হুমকি ও ভয় ভীতি প্রদর্শন করে যাচ্ছেন। এমন অবস্থায় চরম আতঙ্কে দিন কাটাচ্ছেন মুঞ্জুর মিয়া ও তার পরিবার।

এ বিষয়ে পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মফিজুর রহমান জানান মামলার তদন্তকারী অফিসারের কাছ থেকে খোঁজ খবর নিয়ে সঠিক ব্যবস্থা নেওয়া হবে।

 
এ বিভাগের অন্যান্য সংবাদ