নোয়াখালীতে ১০ হাজার পরিবারের মাঝে চাল দিলেন উপজেলা চেয়ারম্যান শামছুদ্দিন জেহান

  • সালাহ উদ্দিন সুমন,নোয়াখালী:
  • ২০২০-০৭-২৯ ১৭:২৬:৪৬
ক্রাইম প্রতিদিন

প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ও ব্যক্তিগত অর্থায়নে নোয়াখালী পৌর এলাকার ১০ হাজার পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম শামছুদ্দিন জেহান।

বুধবার সকাল ১০টা থেকে উপজেলা পরিষদ প্রাঙ্গনে এ চাল বিতরণ কার্যক্রম চলে। দুইদিন ব্যাপি এ চাল বিতরন চলবে।১হাজার প্রতিবন্ধি, ৫০জন মুক্তিযোদ্ধা পরিবার ও সাধারন কর্মহীন হতদরিদ্রদের মাঝে এ চাল বিতরন করা হয়েছ্। এতে সন্তোষ প্রকাশ করে অনেকে জানান, উপজেলা চেয়ারম্যান হবার আগ থেকে শামছুদ্দিন জেহান মানুষকে সহযোগীতা করে আসছেন।

করোনার দুর্যোগ মুহুর্তে তিনি কর্মহীন মানুষদের চাল,ডাল ,তেল, আলু, চিনি এবং পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সেমাই চিনি প্রদান করেছেন। তারই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ও নোয়াখালী ৪ আসনের সংসদ সদস্য এরামুল করিম চৌধুরীর নির্দেশে তার ব্যক্তিগত উদ্যোগে তিনি এ চাল বিতরণ করেন।

সকালে চাল বিতরন উদ্বোধন কালে তিনি জানান, মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে যে বরাদ্ধ হয়েছে তার সাথে আমার নেতা একরামুল করিম চৌধুরীর নির্দেশে আমার ব্যক্তিগত অর্থায়নে প্রতিবন্ধি, মুক্তিযোদ্ধাসহ কর্মহীন ১০ হাজার পরিবারকে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ১০ কেজি করে চাল বিতরণ করছি।

আমি সকল মানুষের কাছে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গকন্যা শেখ হাসিনা, সেতুমন্ত্রী ওয়ায়দুল কাদের এমপি ও আমার নেতা একরামুল করিম চৌধুরী এমপির জন্য দোয়া কামনা করছি।এছাড়াও প্রত্যেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের মাধ্যমে সদর উপজেলার হতদরিদ্র মানুষের মাঝে চাল বিতরন অব্যহত আছে।

নিউজটি শেয়ার করুন


নিউজ সম্পর্কে মতামত লিখুন


 
এ বিভাগের অন্যান্য সংবাদ