স্বামীকে মারধরের প্রতিবাদ করায় স্ত্রীকে পিটিয়ে-কুপিয়ে হত্যা, আটক ৩

  • হেলাল উদ্দীন, সাতক্ষীরা
  • ২০২০-০৮-২৫ ১৪:৩২:৩৪
Crime Protidin, Bangla News, Crime News, Breaking News, Politics, Economies, National, International, Sports, Entertainment, Lifestyle, Tech, Education, Photo, Video

 সাতক্ষীরার তালায় স্বামীকে মারধরের প্রতিবাদ করায় গৃহবধূ নাসিমা বেগমকে (৪৫) পিটিয়ে ও কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। 

মঙ্গলবার সকালে তালা উপজেলার মহান্দি গ্রামে এ ঘটনা ঘটে।। নিহত নাসিমা একই গ্রামের নাজের শেখের স্ত্রী।

নিহত গৃহবধূর ননদ শাহানারা বেগম জানান, মিথ্যা অভিযোগে গত মঙ্গলবার বিকেলে মহান্দি বাজারে নাজের শেখকে মারপিট করে প্রতিবেশী করিম মোড়লের ছেলে মনিরুল মোড়ল ও নরিম মোড়লের ছেলে মিন্টু মোড়ল। এতে নাজের শেখ গুরুতর আহত হয়ে গত এক সপ্তাহ ধরে বাড়িতে চিকিৎসাধীন রয়েছেন।

সোমবার দুপুরে নাজের শেখের স্ত্রী নাসিমা নলকূপের পানি আনতে গেলে মনিরুল ও মিন্টুর সঙ্গে দেখা হয়। এ সময় তিনি তাদের কাছে স্বামীকে মারপিট করার কারণ জানতে চান। এক পর্যায়ে মিন্টুসহ মনিরুল ও তার স্ত্রী হোসনেয়ারা বেগম ও তার দুই বোন আমেনা ও জামেলা বেগম নাসিমাকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে।

এসময় এলাকার লোকজন মুমূর্ষু অবস্থায় নাসিমাকে উদ্ধার করে মহান্দি বাজারের গ্রাম্য ডাক্তারের কাছে চিকিৎসা করাতে নিয়ে যায়। সেখান থেকে বাড়ি আনার পর মঙ্গলবার সকালে নাসিমা মারা যান।

নিহতের পরিবারের অভিযোগ, আহত গৃহবধূকে হুমকি দিয়ে তালা হাসপাতালে চিকিৎসা করাতে দেয়নি হামলাকারীরা। এছাড়া, গ্রাম্য ডাক্তার শহিদুল মোল্যা অবস্থা আশঙ্কাজনক দেখার পরও অধিক টাকার লোভে নাসিমাকে নিজেই চিকিৎসায় দেন এবং বাড়িতে থাকার পরামর্শ দেন। ঘটনার পর থেকে হামলাকারীরা বাড়ি থেকে পালিয়েছে।

ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। মরদেহ ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

এদিকে, সংবাদ পেয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার (তালা সার্কেল) মো. হুমায়ুন কবির ও তালা থানার ওসি মো. মেহেদী রাসেল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ওসি মেহেদী রাসেল জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে। তবে মামলার পরবর্তী কার্যক্রমের জন্য তাদের নাম প্রকাশ করা যাবে না।

 
এ বিভাগের অন্যান্য সংবাদ