নারীর সামনে বিবস্ত্র সেই কিশোর আটক

  • ক্রাইম প্রতিদিন ডেস্ক
  • ২০২০-০৮-২৬ ০১:৪৩:২৮
ক্রাইম প্রতিদিন

চট্টগ্রামে বিবস্ত্র হয়ে নারীর সঙ্গে অশালীন আচরণের অভিযোগে এক কিশোরকে (১৪) আটক করেছে পুলিশ। ফেসবুকে এ–সংক্রান্ত ছবি ও ভিডিও ভাইরাল হলে পুলিশ নিজ উদ্যোগে তাকে আটক করে।

মঙ্গলবার রাতে নগরের আগ্রাবাদ এলাকা থেকে ওই কিশোরকে আটক করা হয়। ঘটনাটি গত ১৯ জুলাইয়ের। গতকাল ফেসবুকে ওই ঘটনার ছবি ও ভিডিও ব্যাপকভাবে ছড়িয়ে (ভাইরাল) পড়ে। ওই কিশোর নগরের সদরঘাট থানার পশ্চিম মাদারবাড়ি এলাকায় টং ফকির শাহ মাজার লেনের একটি গলির বাসিন্দা।

ফেসবুকে ভাইরাল হওয়া ছবিতে দেখা যায়, একটি ভবনের নিচে এক নারী দাঁড়িয়ে আছেন। দূরে বিবস্ত্র অবস্থায় অশ্লীল অঙ্গভঙ্গিরত এক কিশোর। তার পেছনে দুই নারীকেও দেখা যায়। সামাজিক যোগাযোগমাধ্যমের বিভিন্ন পোস্ট বলছে, ওই দুজন কিশোরটির মা ও বড় ভাইয়ের স্ত্রী।

নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (দক্ষিণ) শাহ মুহাম্মদ আবদুর রউফ মঙ্গলবার রাতে বলেন, ফেসবুকে বিষয়টি ভাইরাল হওয়ার পর পুলিশ নিজ থেকে উদ্যোগে কিশোরকে আটক করে। ঘটনার শিকার নারীর সঙ্গে স্থানীয় কিছু লোকের মামলা চলছে। এই ঘটনাকে কেন্দ্রে করে ওই নারীর সঙ্গে এ আচরণ করা হয়। আটক কিশোর আগে পড়াশোনা করলেও এখন একটি দোকানে কাজ করে। এই ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

 
এ বিভাগের অন্যান্য সংবাদ