প্রবাসীর স্ত্রীর সাথে রাত কাটাতে গিয়ে জনতার হাতে আটক পুলিশ সদস্য

  • ক্রাইম প্রতিদিন ডেস্ক
  • ২০২০-০৮-২৯ ০১:৪০:০০
ক্রাইম প্রতিদিন

প্রবাসীর স্ত্রীর সাথে দীর্ঘদিনের পরকীয়ার জেরে চট্টগ্রামের হাটহাজারীতে এক পুলিশ সদস্য স্থানীয় জনতার হাতে আটক হয়েছে। আটককৃত ওই পুলিশ সদস্য চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইনে কর্মরত ছিলেন। গত (২৭ শে আগস্ট) বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক ১টার সময় হাটহাজারী পৌরসভা ইস্টার্ন আবাসিকের মা-বাবার টাওয়ারের তৃতীয় তলায় এ ঘটনা ঘটে।

স্থানীয় এক প্রবাসীর স্ত্রীর ৮ বছরের একটি কন্যা সন্তান ও ৫ বছরের একটি পুত্র সন্তান রয়েছে। ওই প্রবাসীর স্ত্রী দীর্ঘদিন যাবৎ উপজেলার মেখল ইউনিয়নের ৬নং ওয়ার্ড রসিক চৌধুরী বাড়ি নৃপতি চৌধুরীর পুত্র রিমন চৌধুরী এর সাথে পরকীয়ায় লিপ্ত হয়। এরই সূত্র ধরে গতরাতে মা-বাবার টাওয়ারের তৃতীয় তলায় প্রবাসীর স্ত্রীর সাথে রাত কাটানোর জন্য এই রিমন চৌধুরী এসে উপস্থিত হয়। আশেপাশের লোকজন বিষয়টি টের পেয়ে ওই মহিলার স্বামী ভাসুরদের খবর দেয়। তারা এসে ওই পুলিশ সদস্যকে আটক করে (২৮শে আগস্ট) শুক্রবার সকালে ইস্টার্ন আবাসিক সোসাইটির সভাপতি ও সাধারণ সম্পাদককে খবর দেয়।

পরে হাটহাজারী মডেল থানার কর্মরত ডিউটি অফিসারকে ঘটনাটি সম্পর্কে জানায় তারা। কর্মরত ডিউটি অফিসার এসআই ইউনুস মিয়া ও এএসআই জহির সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে ওই পুলিশ সদস্য রিমন চৌধুরীকে আটক করে থানায় নিয়ে যায়।

এই নিয়ে হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ আলম বলেন, পরকীয়ায় লিপ্তে রিমন চৌধুরীকে পৌরসভা ইস্টার্ন আবাসিক সোসাইটি থেকে উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসা হয়। এ ঘটনায় কোন পক্ষের কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 
এ বিভাগের অন্যান্য সংবাদ