শীর্ষ সন্ত্রাসী ভাগিনা তুষারসহ গ্রেপ্তার ২

  • ক্রাইম প্রতিদিন ডেস্ক
  • ২০২০-০৯-১০ ০২:০৪:৫০
ক্রাইম প্রতিদিন

রাজধানীর রামপুরা, বাড্ডা ও হাতিরঝিল এলাকার শীর্ষ সন্ত্রাসী ভাগিনা তুষারসহ দুজনকে গ্রেপ্তার করেছে রামপুরা থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন- ইব্রাহিম খান তুষার ওরফে ভাগিনা তুষার (৩৪) ও আনোয়ার হোসেন (৩০)। এ সময় তাদের কাছ থেকে একটি খেলনা রিভলবার ও দুইটি মোটরসাইকেল জব্দ করা হয়। গত মঙ্গলবার বিকাল সোয়া ৩টার দিকে তাদেরকে বনশ্রী এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

রামপুরা থানার অফিসার ইনচার্জ আব্দুল কুদ্দুছ ফকির জানান, গ্রেপ্তারকৃত তুষার ও তার সহযোগীরা মোটরসাইকেলযোগে মঙ্গলবার বিকালে রামপুরা বনশ্রী এলাকায় জনৈক মো. তুহিন ইসলামের নির্মাণাধীন বিল্ডিংয়ে এসে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করে। দাবিকৃত চাঁদার টাকা না দিলে কাজ বন্ধ রাখতে বলে। 

চাঁদার টাকা দিতে অস্বীকার করায় তুষার তার কোমর থেকে পিস্তল বের করে প্রাণনাশের হুমকি দেয়। বিষয়টি তুহিন কৌশলে থানায় জানান। থানার টহল টিম ঘটনাস্থলে পৌঁছে তাদেরকে গ্রেপ্তার করে। তারা এর আগে গত বছর ১৫ ডিসেম্বর তুহিনের কাছে চাঁদা দাবি করে। টাকা না পেয়ে নিরাপত্তা কর্মীকে মারধর করে। 

তিনি আরো বলেন, গ্রেপ্তারকৃত তুষার শীর্ষ সন্ত্রাসী কালা পলাশের ভাগিনা। এই সুবাদে এলাকায় শীর্ষ সন্ত্রাসী ভাগিনা তুষার হিসেবে পরিচিত। রাজধানীর রামপুরা, বাড্ডা, হাতিরঝিলসহ বেশ কিছু এলাকায় একচ্ছত্র আধিপত্য ছিল। সে ব্যবসায়ীদের কাছে চাঁদাবাজি করত। তুষারের বিরুদ্ধে রাজধানীর বিভিন্ন থানায় অস্ত্র, বিস্ফোরক, মাদক, অপহরণ ও চাঁদাবাজির ঘটনায় ১৪টি মামলার তথ্য পাওয়া যায়। 

 
এ বিভাগের অন্যান্য সংবাদ