বরিশালে ধর্ষণে অন্তঃসত্ত্বা কলেজছাত্রী

  • ক্রাইম প্রতিদিন ডেস্ক
  • ২০২০-১০-১৬ ১৬:৪৬:৫৮
Crime Protidin, Bangla News, Crime News, Breaking News, Politics, Economies, National, International, Sports, Entertainment, Lifestyle, Tech, Education, Photo, Video

বিয়ের প্রলোভনে বরিশালের উজিরপুর পৌর এলাকায় যুবকের ধর্ষণে এক কলেজছাত্রী (১৯) পাঁচ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলা দায়েরের পর থেকে অভিযুক্ত যুবক পলাতক রয়েছেন।

বুধবার (১৪ অক্টোবর) সকালে নির্যাতিতা কলেজছাত্রী বাদী হয়ে উজিরপুর মডেল থানায় মামলাটি দায়ের করেন। এতে স্বপন হাওলাদার (২০) নামের ওই যুবককে আসামি করা হয়েছে।

স্বপন হাওলাদার উজিরপুর পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের দক্ষিণ মাদার্শী গ্রামের বাবুল হাওলাদারের ছেলে। ভুক্তভোগী সনাতন ধর্মাবলম্বী ওই শিক্ষার্থীর বাড়ি একই এলাকায় এবং সে স্থানীয় কলেজের এইচএসসি প্রথমবর্ষের ছাত্রী।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ওই ছাত্রীকে কলেজে আসা-যাওয়ার পথে যুবক স্বপন প্রায়ই উত্ত্যক্ত করে আসছিলো। একপর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে ওই ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে স্বপন। এরই ধারাবাহিকতায় গত ২৫ মে রাতে ওই ছাত্রীর ঘরে কেউ না থাকার সুযোগকে কাজে লাগিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করেন স্বপন। পরবর্তীতে গত ১০ অক্টোবর ওই ছাত্রী হঠাৎ অসুস্থ হয়ে পড়লে পরিবারের সন্দেহ হয়। পরে পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদে ওই শিক্ষার্থী ঘটনা সম্পর্কে জানায় এবং ডাক্তারী পরীক্ষার মাধ্যমে ৫ মাসের অন্তঃসত্ত্বার বিষয়টি ধরা পড়ে। পরবর্তীতে নির্যাতিতার পরিবার ঘটনা সম্পর্কে জানাতে যুবক স্বপনের বাড়িতে গেলে তাদের উপস্থিতি টের পেয়ে স্বপন পালিয়ে যান। এরপর গত কয়েকদিন ধরে বিষয়টি নিয়ে স্থানীয় একটি প্রভাবশালী মহল আপোসরফার নামে নির্যাতিতা ছাত্রীর পরিবারকে হুমকি-ধামকি দিয়ে আসছিলো। পরবর্তীতে থানা পুলিশের সহযোগীতায় গত বুধবার নির্যাতিতা ছাত্রী বাদী হয়ে অভিযুক্ত স্বপন হাওলাদারের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করে উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল আহসান জানিয়েছেন, ঘটনাটি প্রথমে আমাদের জানা ছিলোনা। জানার পর নির্যাতিতা ও তার পরিবারকে আইনি সহায়তা দেয়া হয়েছে। একই সাথে অভিযুক্তকে গ্রেপ্তারে অভিযান চলছে।

 
এ বিভাগের অন্যান্য সংবাদ