বিকাশে ১০০০ টাকা ক্যাশব্যাক পাবেন যেভাবে!

  • ক্রাইম প্রতিদিন ডেস্ক
  • ২০২০-০৯-১৯ ১৩:৪১:১৭
image

এবার বিকাশে বিল বিকাশ করলেই পেতে পারেন ১,০০০ টাকা পর্যন্ত ক্যাশ ব্যাক। প্রতি ঘণ্টায় প্রথম ৫ জন গ্রাহক বিল বিকাশ করে পেতে পারেন ১০০% ক্যাশব্যাক। সর্বোচ্চ ১,০০০ টাকা পর্যন্ত! তার মানে পুরো বিলটাই ফেরত পেয়ে যেতে পারেন। বিকাশ গ্রাহকেরা বিদ্যুৎ, গ্যাস, পানি, টেলিফোন, ইন্টারনেট ও কেবল টিভি’র বিল বিকাশ করে এই অফারটি পেতে পারেন!

এজন্য অবশ্যই গ্রাহকের বিকাশ একাউন্টটি সক্রিয় থাকতে হবে। তাই দেরি না করে আপনার বিল বিকাশ করুন এখনি!

অফারের সময়সীমা: ১৫ সেপ্টেম্বর থেকে ১৫ নভেম্বর ২০২০ পর্যন্ত।

অফারের বিস্তারিত:

– শুধুমাত্র ইউটিলিটি বিলসমূহ; অর্থাৎ বিদ্যুৎ, গ্যাস, পানি, টেলিফোন, ইন্টারনেট ও কেবল টিভি’র বিল বিকাশ করে অফারটি পেতে পারেন।

– প্রতি ঘণ্টায় প্রথম পাঁচজন গ্রাহক ক্যাশ ব্যাক পাবেন।

– বিলের পরিমাণ অনুযায়ী সর্বোচ্চ ১,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক দেওয়া হবে। যদি মোট বিলের পরিমাণ ১,০০০ টাকার কম হয়ে থাকে তাহলে পুরো বিলের টাকাই গ্রাহক ক্যাশব্যাক পাবেন।

– ক্যাম্পেইন চলাকালীন একজন গ্রাহক একবার ক্যাশব্যাক পাবেন, সর্বোচ্চ ১,০০০ টাকা পর্যন্ত।

– বিজয়ী গ্রাহক লেনদেনের পরবর্তী কার্যদিবসের মধ্যে ক্যাশব্যাক পাবেন।

– ক্যাশব্যাক পেতে আপনার একাউন্টের ইনকামিং লেনদেন অ্যাক্টিভ থাকতে হবে। একাউন্টের স্ট্যাটাসজনিত কারণে ক্যাশব্যাক প্রদান করা সম্ভব না হলে আপনি এই ক্যাম্পেইনের ক্যাশব্যাক পাওয়া থেকে বঞ্চিত হবেন।

– কাস্টমার একাউন্ট স্ট্যাটাসের ইস্যুজনিত কারণ ছাড়া যদি অন্য কোন অজানা/অপ্রত্যাশিত কারণে ক্যাশব্যাক বিতরণ ব্যর্থ হলে ক্যাম্পেইন এর শেষ সপ্তাহে পুনরায় ক্যাশব্যাক বিতরণের চেষ্টা করা হবে। এতেও যদি ক্যাশব্যাক বিতরণ ব্যর্থ হয় তবে আর – কোনো চেষ্টা করা হবেনা এবং গ্রাহক ক্যাশ ব্যাক পাবার জন্য বিবেচিত হবেন না।

– বিকাশ কোনো পূর্ব নোটিশ ছাড়াই ক্যাম্পেইনের নিয়ম ও শর্তাবলী পরিবর্তন/সংশোধন বা সম্পূর্ণ ক্যাম্পেইন বাতিল করার অধিকার সংরক্ষণ করে।

– কোনো নির্দিষ্ট লেনদেন এবং/অথবা গ্রাহকের লেনদেন কার্যক্রম যদি এমন কোনো যুক্তিসংগত সংশয় তৈরি করে যে, গ্রাহক কর্তৃক ক্যাম্পেইনের সুবিধার অপব্যবহার হয়েছে, সেক্ষেত্রে বিকাশ ক্যাম্পেইনের শর্তাবলি পরিবর্তন অথবা ক্যাশ ব্যাক বাতিলের অধিকার সংরক্ষণ করে।