লকডাউনে পর্ন ছবি দেখার হিড়িক!

  • ক্রাইম প্রতিদিন ডেস্ক
  • ২০২০-০৪-১২ ১৯:৫৮:০৩
ক্রাইম প্রতিদিন

মারণ ভাইরাস নভেল করোনায় বিশ্বজুড়ে চলছে লকডাউন। আর এ সময় ভারতেই দেখা গিয়েছে নীল ছবি দেখার ক্ষেত্রে সবচেয়ে বড় চাহিদা। রাতারাতি সেটা বেড়ে গিয়েছে পুরো ৯৫ শতাংশ।

বিশ্বজুড়ে লকডাউন এক সঙ্গে শুরু হয়নি। মারণ ভাইরাস যখন যেমন যে দেশে থাবা বসিয়েছে সেই রকমভাবে লকডাউনও শুরু হয়েছে ধাপে ধাপে। আর সেই লকডাউনের সঙ্গে সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে সেসব দেশের মানুষদের মধ্যে পর্ন দেখার প্রবণতা। অন্যান্য সময়ে ওই সব দেশের মানুষ যতটা নীল ছবি দেখেন সেই তুলনায় লকডাউন চলাকালীন সময়ে তাঁরা অনেকটাই তা বেশি দেখছেন বলে দাবি করেছে বিশ্বের সবচেয়ে বড় ও জনপ্রিয় পর্ন ওয়েবসাইট ‘পর্নহাব’। 

তারা একটি সমীক্ষাও করেছে যে, কোন দেশের মানুষ এই লকডাউন চলার সময়ে কতটা বেশি পর্ন দেখছেন অন্য সময়ের তুলনায়। তাতেই দেখা যাচ্ছে বিশ্বের তাবড় তাবড় দেশকে কার্যত হারিয়ে দিয়েছে ১৩০ কোটি মানুষের দেশ ভারত। 
 
পর্নহাব তাঁদের সমীক্ষার রিপোর্ট প্রকাশ করেছে। এতে দেখা যাচ্ছে, বিশ্বজুড়েই কার্যত লকডাউনের সময়ে বেড়েছে নীল ছবি দেখার প্রবণতা। সেই বৃদ্ধির হার আবার এক একটা দেশে এক এক রকম। যেমন ফ্রান্সে বেড়েছে ৪০ শতাংশ, জার্মানিতে ২৫ শতাংশ, আমেরিকায় ২৬ শতাংশ, ইতালিতে ৫৫ শতাংশ, রাশিয়াতে ৫৫ শতাংশ, স্পেনে ৬০ শতাংশ। আর ভারতে?-৯৫ শতাংশ। 

নিউজটি শেয়ার করুন


নিউজ সম্পর্কে মতামত লিখুন


 
এ বিভাগের অন্যান্য সংবাদ