করোনায় মারা গেলেন কুমিল্লার সাবেক ইউপি চেয়ারম্যান!

  • কুমিল্লা প্রতিনিধি
  • ২০২০-০৪-২২ ২০:০২:৩১
image

করোনা আক্রান্ত হয়ে কুমিল্লার দেবিদ্বার উপজেলার ভাণী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল হান্নান (৫৮) মৃত্যুবরণ করেছেন। মঙ্গলবার (২১ এপ্রিল) বিকেলে তিনি তার ঢাকার বাসায় ইন্তেকাল করার পর ওই রাতেই তার স্বজনরা স্বল্প পরিসরে জানাজা শেষে উপজেলার সাইতলা নিজ গ্রামে মরদেহ দাফন করেন। তবে স্থানীয় প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ চেয়ারম্যানের মৃত্যুর সংবাদ পেলেও করোনায় মৃত্যু হওয়ার বিষয়টি এখনও নিশ্চিত নন বলে জানান।

চেয়ারম্যানের ঘনিষ্ঠ স্বজন ও উপজেলার কটকসার মাদরাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও বিআইডব্লিউটিএ’র অবসরপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল খালেক জানান, আব্দুল হান্নান দীর্ঘদিন যাবত অ্যাজমা, লিভার ও ডায়াবেটিস সমস্যায় ভুগছিলেন। তার গত কয়েকদিন আগে তার জ্বর, সর্দি, কাশি, গলাব্যথা ও শ্বাসকষ্ট দেখা দেয়। করোনা উপসর্গ সন্দেহে তার ছেলে-মেয়েদেরকে অন্যত্র সরিয়ে রেখে বাসায় তার স্ত্রীকে নিয়ে থাকতেন। গত রোববার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্বামী-স্ত্রীর করোনার নমুনা দেয়া হয়। মৃত্যুর পর করোনা রিপোর্ট তাদের হাতে আসে। এতে হান্নান চেয়ারম্যানের করোনা পজিটিভ এবং তার স্ত্রীর করোনা নেগেটিভ আসে।

বুধবার বিকেল ৫টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত স্থানীয় প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ চেয়ারম্যানের মৃত্যুর সংবাদ পেলেও করোনায় মৃত্যু হওয়ার বিষয়টি নিশ্চিত নন বলে জানান।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আহাম্মেদ কবীর জানান, ওই চেয়ারম্যান ঢাকায় মারা যান এবং তার করোনা পরীক্ষা ঢাকায় হওয়ার কারণে বিষয়টি আমরা অবগত নই।

দেবিদ্বার উপজেলা নির্বাহী অফিসার মো. রাকিব হাসান জানান, সাবেক ওই চেয়ারম্যান করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন কি না বিষয়টি আমাদের জানা নেই। তবে এ বিষয়ে খোঁজ-খবর নেয়া হচ্ছে।

নিউজটি শেয়ার করুন


নিউজ সম্পর্কে মতামত লিখুন


 
এ বিভাগের অন্যান্য সংবাদ