করোনা পরিস্থিতিতে কাফরুলে যুবদলের ত্রাণ কার্যক্রম অব্যাহত

  • আলমগীর হোসেন, ঢাকা
  • ২০২০-০৪-২৬ ২১:৫৪:৩৪
image

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের এই সময়ে দুর্যোগ ও ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে দাঁড়িয়েছে যুবদল। এরআগেও সংগঠনটি সাহায্যের হাত বাড়িয়ে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে দাঁড়িয়েছিলো।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় ঢাকা মহানগর উত্তর যুবদলের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টনের তত্ত্বাবধানে এবং কাফরুল থানা যুবদলের সভাপতি শরিফুল ইসলাম মিলনের পক্ষ থেকে শনিবার দলীয় নেতাকর্মীদের ও অসহায় পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌঁছে দেন।

এরআগে অসহায়দের বাসায় খাবার পৌঁছে দেন কাফরুল থানা যুবদলের সভাপতি শরিফুল ইসলাম মিলন। পবিত্র মাহে রমজান উপলক্ষে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী দেয়া হয়।

যারা কারো কাছে হাত পাততে পারছেন না বা কোনো সহযোগিতা চাইতে পারছেন না তাদের ফোন পেয়েই কাফরুল থানা যুবদলের সভাপতি শরিফুল ইসলাম মিলনের ব্যক্তিগত পক্ষ থেকে তাদের বাসায় পৌঁছে দেয়া হয় নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী।

আর এসব কাজে সহযোগীতা করে যাচ্ছেন কাফরুল থানা যুবদলের সকল নেতা কর্মীরা।

এবিষয়ে কাফরুল থানা যুবদলের সভাপতি শরিফুল ইসলাম মিলন বলেন- এই কাজে অনবরত শ্রম দিয়ে যাচ্ছেন আমার ভালোবাসার ছোট ভাইয়েরা। এই প্রক্রিয়া অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

শেয়ার করে ক্রাইম প্রতিদিন এর সঙ্গে থাকুন

 
এ বিভাগের অন্যান্য সংবাদ