সিটি নির্বাচনকে রাজনৈতিক যুদ্ধ হিসেবে নিয়েছি : আমু

  • ক্রাইম প্রতিদিন ডেস্ক
  • ২০২০-০১-০৭ ২২:৪০:০৯
ক্রাইম প্রতিদিন

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক মন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, সিটি নির্বাচন মামুলি বিষয় নয়, এটা রাজনৈতিক যুদ্ধ হিসেবে আমরা নিয়েছি।

তিনি আরও বলেন, যদিও বিএনপি পরাজয় বরণ করতে শুরু করেছে। ভোটারদের কাছে ভোট না চেয়ে, ভোটের আগেই কারচুপির অভিযোগ তুলছে। ইভিএমের বিরোধিতা করছে। কিন্তু আমরা প্রতিপক্ষকে দুর্বল ভাবব না। ভোটের মাঠে তাদের মোকাবেলা করব।

মঙ্গলবার বিকালে রাজধানীর মহানগর নাট্যমঞ্চে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের সমর্থনে যুবলীগ আয়োজিত প্রস্তুতি সভায় আমির হোসেন আমু এসব কথা বলেন।

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সভাপতিত্বে অনুষ্ঠানে শেখ ফজলে নূর তাপস ছাড়া যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, সাবেক প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট বেলাল হোসাইন, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদ মহি, মামুনুর রশীদ, সাবেক সাংগঠনিক সম্পাদক ফজলুল হক আতিক, সাবেক সহসম্পাদক তাজউদ্দিন আহমেদসহ কেন্দ্রীয় ও ঢাকা দক্ষিণ যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

যুবলীগ নেতাকর্মীদের উদ্দেশে আমু বলেন, যুবলীগের প্রত্যেক কর্মীকে একজন তাপস হয়ে মাঠে থাকতে হবে। তাপসের জন্য ভোট চাইতে হবে। তিনি বলেন, ভোটারের মন জয় করে ভোট আনতে হবে। ভোটারদের সঙ্গে অমায়িক ব্যবহার করতে হবে, এটাই আমাদের কাম্য।

ডিএনসিসি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর প্রধান সমন্বয়ক আমু আরও বলেন, ভোট শুধু চাইবেনই না, ভোট ভিক্ষা করবেন।

নিউজটি শেয়ার করুন


নিউজ সম্পর্কে মতামত লিখুন


 
এ বিভাগের অন্যান্য সংবাদ