ব্যাট বিক্রির টাকায় ৪টি নমুনা সংগ্রহের বুথ স্থাপন মুশফিকের

  • ক্রাইম প্রতিদিন ডেস্ক
  • ২০২০-০৬-১৯ ০২:৪৫:১৬
image

জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিমের সৌজন্যে বুধবার বিকেল ৪টায় বগুড়া নোবেল করোনা ভাইরাসের নমুনা সংগ্রহের ৩টি বুথের উদ্বোধন করা হয়েছে। জেলায় বর্তমানে করোনায় আক্রান্তের সংখ্যা ১৭০২জন।

বগুড়া সদর উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের পাশে স্থাপন করা হয়েছে বুথ দুটি ও একটি স্থাপন করা হয়েছে শহরের সুত্রাপুর ঈদগাহ মাঠ এলাকায় বগুড়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাসুদুর রহমান মিলন সিআইপি করোনা ভাইরাসের নমুনা সংগ্রহের বুথে উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সামির হোসেন মিশুর সভাপতিত্বে এসময় জাতীয় ক্রিকেট দল অনুর্ধ্ব-১৯ এর খেলোয়াড় তাওহিদ হৃদয় ও তানজিদ হাসান তামিম, ক্রিকেটার সাবিত হোসেন, জলেশ্বরী ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক এডোসনস তালুকদার বাবু, যুব রেড ক্রিসেন্ট সোসাইটি বগুড়ার সাবেক যুব প্রধান বাপ্পি, বঙ্গবন্ধু মেডিকেল টেকনোলজিস্ট বগুড়ার সভাপতি ডাঃ মোজাফফর হোসেন বাদল, সাধারণ সম্পাদক ডা. সুজিত তালুকদার সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

বগুড়া জেলায় করোনা ভাইরাসে আক্রান্তের হার উত্তরবঙ্গের মধ্যে সবচেয়ে বেশি। বগুড়া শহরের স্টেশন ক্লাব সড়কের সদর উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের পাশে দুটি ও সূত্রাপুর ঈদগাহ মাঠ সংলগ্ন রাবেয়া নার্সিং হোমের পাশে একটি করোনা ভাইরাসের নমুনা সংগ্রহের বুথ বসানো হয়েছে।

এই বুথ তিনটি জাতীয় দলের সাবেক অধিনায়ক বগুড়ার কৃতি সন্তান মুশফিকুর রহিম মিতুর অর্থায়নে স্থাপন করা হয়েছে।

করোনা নমুনা সংগ্রহের বুথ উদ্বোধনকালে মাসুদুর রহমান মিলন বলেন, বগুড়ায় করোনায় আক্রান্ত সংখ্যা ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে।

বগুড়ার বিত্তবানরা যদি এগিয়ে আসে তাহলে করোনাকালে সকল কিছুর মোকাবেলা করা আরও সহজ হবে। মুশফিকের অর্থায়নে নমুনা সংগ্রহের বুথ হওয়ায় মুশফিককে শুভেচ্ছা জানিয়ে বলেন, মুশফিকের মত সকল সামর্থবানদের এগিয়ে আসতে হবে।

কারণ মানুষ মানুষের জন্য তা প্রমাণ করার ভালো সময় এর থেকে আর হবে না। সারা বিশ্বের মানুষ করোনা ভাইরাস মোকাবেলায় এক হয়ে কাজ করছে। সচেতনতা দিয়ে যে যার অবস্থান থেকে করোনা ভাইরাস মোকাবেলায় কাজ করতে হবে।

সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সামির হোসেন মিশু জানান, বগুড়ায় করোনায় আক্রান্ত সংখ্যা জেলায় দেড় হাজার ছাড়িয়ে গেছে।

ক্রিকেটার মুশফিকুর রহিম মিতু বগুড়া সদর এলাকার মানুষ যাতে ভিড় এড়িয়ে দ্রুত করোনা ভাইরাসের নমুনা দিতে পারে সেজন্য করোনা নমুনা সংগ্রহের বুথের ব্যবস্থা করে দিয়েছে।

মুশফিক করোনা পরিস্থিতিতে বগুড়ার খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে। মুশফিক সবসময় সমাজের সকল শ্রেণির মানুষের পাশে নানা ভাবে দাঁড়িয়েছে।

বগুড়া জেলায় বর্তমানে করোনায় আক্রান্তের সংখ্যা ১৭০২ জন। গত ১লা এপ্রিল বগুড়ায় প্রথম করোনা আক্রান্তের সন্ধান মেলে।

সদর উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের পাশে স্থাপিত বুথে উদ্বোধনের পর থেকে তাতে নমুনা সংগ্রহ করা শুরু হয়েছে।

 
এ বিভাগের অন্যান্য সংবাদ