নোয়াখালীতে রেকটিফাইড স্পিরিট পানে ১ জনের মৃত্যু

  • সালাহ উদ্দিন সুমন,নোয়াখালী:
  • ২০২০-০৭-২৩ ২১:৩২:৫৯
ক্রাইম প্রতিদিন

নোয়াখালীর কবিরহাট উপজেলায় বিষাক্ত রেকটিফাইড স্পিরিট পান করে ১জনের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। নিহত ডালিম  (৩৭), কবিরহাট পৌরসভার পানি উন্নয়ন প্রকল্পের প্রকৌশলী এবং রাজশাহী জেলার বাসিন্দা।

বৃহস্পতিবার (২৩ জুলাই) দুপুর ১২টার দিকে গোপনে কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে দুপুর ২টার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় অসুস্থ হয়ে কবিরহাট পৌরসভার রোলার চালক খোকন (৩৬) কবিরহাট উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে  চিকিৎসাধীন রয়েছেন।
স্থানীয়দের ভাষ্যমতে, বুধবার দিনগত রাতে তারা উপজেলার শাহাজির হাট বাজারের একটি দোকানে এ বিষাক্ত রেকটিফাইড স্পিরিট সেবন করে অসুস্থ হয়ে পড়ে।

কবিরহাট উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা বিদ্যুৎ কুমার বিশ^াস মুঠোফোনে ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, আজ সকালে  দু’জন রোগী গুরুত্বর অসুস্থ হয়ে কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। এক পর্যায়ে জানতে পারি তারা গত ২দিন আগে বিষাক্ত রেকটিফাইড স্পিরিট সেবন করে। পরে একজনকে গুরুত্বর অসুস্থ অবস্থায় ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।  খোকন নামে একজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান জানান, ঠিকাদারের একজন লোক অসুস্থ হলে ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়। তিনি আরও জানান, নিহত ব্যক্তি ঠিকাদারের অধীনে কাজ করত।

এ বিষয়ে কবিরহাট থানার পরিদর্শক (তদন্ত) ফজলুল কাদের পাটোয়ারী সাংবাদিকদের জানান, এ বিষয়ে কেউ আমাকে কিছুই জানান নি। তাই এ বিষয়ে আমার কিছু জানার দরকার নেই।

নিউজটি শেয়ার করুন


নিউজ সম্পর্কে মতামত লিখুন


 
এ বিভাগের অন্যান্য সংবাদ