উপনির্বাচন : কেন্দ্রের ভিতর চলছে আড্ডা, গল্পগুজব

  • ক্রাইম প্রতিদিন ডেস্ক
  • ২০২০-১০-১৭ ১৬:২৫:০৮
Crime Protidin, Bangla News, Crime News, Breaking News, Politics, Economies, National, International, Sports, Entertainment, Lifestyle, Tech, Education, Photo, Video

করোনা ভাইরাসের মধ্যেই ঢাকা-৫ শূন্য আসনের উপনির্বাচনে ভোটগ্রহণ চলছে। আজ শনি সকাল ৯ টায় ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট নেয়া শুরু হয়। কয়েকটি কেন্দ্র ঘুরে করে দেখা গেছে, ভোটার উপস্থিতি ও ভোট প্রয়োগের হার একেবারেই কম। ভোট কক্ষের ভেতর পোলিং অফিসাররা গল্পগুজব করে অলস সময় পার করছেন। নিরাপত্তায় নিয়োজিত আনসার সদস্যরা কেন্দ্রের সামনে বসে আড্ডা দিচ্ছেন।

যাত্রাবাড়ি ধলপুর কমিউনিটি সেন্টার ও আউটফল তেলেগু কমিউনিটি সেন্টার এই দুটো কেন্দ্রঘুরে কোনো ভোটার উপস্থিতি দেখা মিলেনি।  আওয়ামী লীগ প্রার্থীদের এজেন্ট ও কর্মী দেখা গেলেও বিএনপির কাউকে দেখা যায়নি।

যাত্রাবাড়ির আইডিয়াল হাই স্কুল এন্ড কলেজে দুপুর বারোটা পর্যন্ত গুটিকয়েক ভোটার লক্ষ্য করা গেছে। কেন্দ্রটির প্রিজাইডিং অফিসার হামিদুল ইসলাম বলেন, এখনো প্রত্যাশিত ভোটারদের লক্ষ্য করা যায়নি। হয়তো দুপুরের পর ভোটার বাড়বে। কেন্দ্রটির মহিলা বুথের প্রিজাইডিং অফিসার মোতাহার হোসেন বলেন, অল্পসংখ্যপক ভোট পড়েছে। যেটাকে ভালো সংখ্যা ধরা যাবে না ।

এখানে ভোট দিতে আসা নারী ভোটার আয়শা আক্তার বলেন, ভোট দিতে তেমন একটা সমস্যা হয়নি। কিন্তু কেউ তো ভোট দিতে আসছে না। এমন জানলে তো আসতাম না। আগে যেমন ভোট একটা উৎসব ছিল সেটা নেই।

এদিকে আরো কয়েকটি  কেন্দ্র ঘুরে দেখা গেছে,আঙুলের ছাপ না মেলায় অনেকে ভোট দিতে পারছেন না।

এমন একজন নারী ভোটার জয়া আরা, প্রায় আধাঘন্টা ধরে চেষ্টা করেও তিনি আইডিয়াল কলেজের কেন্দ্রটিতে ভোট দিতে পারেননি।

 
এ বিভাগের অন্যান্য সংবাদ