করোনা প্রস্তুতি দেখতে হাসপাতালে মাশরাফি

  • নড়াইল প্রতিনিধি
  • ২০২০-০৩-১৮ ০০:২৪:১৬
image

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে নড়াইল সদর হাসপাতালে মাসব্যাপী বিনা টিকিটে চিকিৎসাসেবা কার্যক্রম ও অত্যাধুনিক কল্পোস্কপি মেশিন স্থাপন করেছেন নড়াইল-২ আসনের এমপি মাশরাফি বিন মর্তুজা। 

মঙ্গলবার (১৭ মার্চ) দুপুরে সদর হাসপাতালে মাসব্যাপী এ ফ্রি চিকিৎসাসেবা কার্যক্রম উদ্বোধন করেন তিনি।

এ সময় হাসপাতালের বিভিন্ন ওয়ার্ড পরিদর্শন করে রোগীদের খোঁজখবর নেন মাশরাফি। একই সঙ্গে হাসপাতালে করোনাভাইরাসের প্রস্তুতি সম্পর্কে খোঁজখবর নেন তিনি। পরে হাসপাতাল ও জেলা প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে কনফারেন্স কক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে কেক কাটেন এমপি মাশরাফি। পরে আলোচনা সভায় অংশ নিয়ে করোনাভাইরাস প্রতিরোধে দিকনির্দেশনা ও পরামর্শ দেন তিনি। 

আলোচনা সভায় করোনাভাইরাস প্রতিরোধে প্রশাসন, স্বাস্থ্য বিভাগ, জনপ্রতিনিধি ও সর্বস্তরের মানুষকে এগিয়ে আসার অনুরোধ জানান এমপি মাশরাফি। পাশাপাশি করোনাভাইরাস প্রতিরোধে সবাইকে সচেতন ও সতর্ক থাকার অনুরোধ জানান তিনি।

সভায় বক্তব্য রাখেন নড়াইলের জেলা প্রশাসক (ডিসি) আঞ্জুমান আরা, সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আব্দুস সাকুর, নড়াইলের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জসিম উদ্দিন, সদর হাসপাতালের মেডিকেল কর্মকর্তা (আরএমও) মসিউর রহমান বাবু এবং সদর হাসপাতালের নার্সিং অ্যাসোসিয়েশনের সভাপতি বিউটি পারভীন।

 
এ জাতীয় আরো খবর